আজ- সোমবার, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

‘স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই’ – মহিউদ্দিন মহারাজ 

পিরোজপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ বলেছেন, “স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই। নির্বাচনে যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনে অংশগ্রহণে উৎসাহিত করেছেন, সেজন্য নির্বাচনে আমি আপনাদের সেবা করতে ইচ্ছুক। “জেলা চেয়ারম্যান থাকাকালীন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন আপনাদের কাছে পৌছে দিতে সক্ষম হয়েছি কিনা সেটা আপনারাই ভালো জানেন। আমাকে নির্বাচিত করলে দেশনেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমি আত্মনিয়োগ করবো”।
সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে কাউখালী উপজেলার সয়না রঘুনাথপুর হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন ভিত্তিক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।
এসময় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে বিপুল পরিমানে ভোটার উপস্থিতি হওয়ায় সকলের নিকট জননেত্রি শেখ হাসিনার সালাম পৌছে দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে মহিউদ্দিন মহারাজ আরও বলেন, “নির্বাচন কমিশন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুষ্ঠ, অংশগ্রহনমূলক ও নিরপেক্ষ নির্বাচন চায়, তাই জনগনকে ঐক্যবদ্ধ হয়ে ভোটাধিকার প্রয়োগ করতে হবে।”
সভায় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ