আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হোগলাপাশা ইউনিয়নে নৌকা প্রতীক পেতে এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন দলের কাছে আবেদন পত্র দাখিল

 

হোগলাপাশা ইউনিয়নে নৌকা প্রতীক পেতে এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন দলীয় মনোনয়ন পেতে উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এর কাছে আবেদন পত্র দাখিল করেছেন। মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এর বরারর তিনি এ আবেদন পত্র দাখিল করেন। এসময় উপস্থিত ছিলেন মোড়েলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইচ চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, হোগলাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো: সেলিম সেখ, হোগলাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিরঞ্জণ রায়ের পুত্র শিবু রায়, হোগলাপাশা ইউনিয়নের ইমারত শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদ রানা, হোগলাপাশা ইউনিয়নের ইমারত শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মিলন শেখ সহ আইনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময়  আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাগেরহাট জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের উপদেষ্টা এ্যাডভোকেট মিজানুর রহমান খোকন বলেন, আসন্ন ইউপি নির্বাচনে হোগলাপাশা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পেতে আবেদন পত্র দাখিল করলাম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেন তাহলে আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা শেখ হাসিনার ডিজিটাল বাংলা গঠনে কাজ করে যাবো। হোগলাপাশা ইউনিয়নের ডিজিটালের ছোয়া লাগাতে বিভিন্ন বাজার ও পাবলিক প্লেসে সিসি ক্যামেরার আওতায় আনবো। বর্তমানে হোগলাপাশা ইউনিয়নে গ্রাম্য আদালতের কার্যক্রম ভেঙ্গে পড়েছে। আমি যদি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি তাহলে গ্রাম্য আদালতের কার্যক্রম কে সক্রিয় করবো।

তিনি আরো বলেন, বিগত ১/১১ সময় আমি ও আমার পরিবার বিভিন্ন হামলা ও মামলার স্বীকার হয়েছি। জোট সরকারের আমলে আমার বাড়ি ঘর ভাংচুর করে আমার মা ও বড় ভাই সিদ্দিকুর রহমানকে কুপিয়ে মারাত্বক ভাবে আহত করে। আমাকে বিএনপি অফিস ভাংচুর মামলা, চাদাবাজি মিথ্যা মামলা, অফিসে আগুনের মামলা সহ মোট ৮ টি মিথ্যা মামলা দেয়া হয়। এসব সহ্য করেও আমি বিরোধী দলে রাজপথে থেকে আওয়ামীলীগের রাজনীতি করে গেছি। আওয়ামীলীগের একজন দূর্দিনের কান্ডারী আমাকে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনায়ন দেন তাহলে আমি হোগলাপাশা ইউনিয়ন কে একটি উন্নত সমৃদ্ধ ডিজিটাল ইউনিয়নে রুপ দিবো।

বিভাগ: অন্যান্য,খুলনা বিভাগ,জাতীয়,টপ নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ