আজ- রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

“৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” (বেকুটিয়া সেতু) পরিদর্শন করেছেন পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক

“৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” (বেকুটিয়া সেতু) পরিদর্শন করেছেন দি পিরোজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও পিরোজপুর পৌরসভার বার বার নির্বাচিত মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। রোববার (৮ মে ) বিকেলে বেকুটিয়া কুমিরমারা এলাকায় ৮ম বাংলাদেশ – চীন মৈত্রী সেতু” বেকুটিয়া সেতুর কাজ পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন চায়না রেলওয়ে-১৭ ব্যুরো গ্রুপ লিমিটেড এর প্রজেক্ট ম্যানেজার চামিং উইং, ডেপুটি প্রজেক্ট ম্যানেজার হাই টাইজ, জেলা  ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, শারিকতলা ডুমুরীতলা ইউনিয়নের চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানাউল্লাহ সানা প্রমুখ।
মেয়র আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক এ সময় তিনি বাংলাদেশের উন্নয়নের একমাত্র রূপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় মেয়র আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক কে চায়না রেলওয়ে-১৭ ব্যুরো গ্রুপ লিমিটেড এর পক্ষ থেকে সন্মাননা ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বরিশাল-খুলনা সড়কে সুষ্ঠু ও নিরবচ্ছিন্ন যোগাযোগব্যবস্থা তৈরির জন্য চীন সরকারের অনুদানে অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু নির্মাণের উদ্যোগ নেয় সরকার। ২০১৮ সালের ১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতুর নির্মাণকাজ উদ্বোধন করেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ