আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আয়োজন করেও ফরচুন বরিশালকে পরাজয়ে হতাশ হয় পিরোজপুরে ক্রিকেট জনতা

পিরোজপুরে বিপিএল ফাইনালে ফরচুন বরিশালের পক্ষে অনেক জমকালো আয়োজন করেও ফেরচুন বরিশালকে হার মেনে নিতে হলো আয়োজক ও দর্শকদের। শুক্রবার সন্ধ্যায় বিপিএল ফাইনালে ফরচুন বরিশালের পক্ষে পিরোজপুর ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম এর নেতৃত্বে একদল ক্রিকেটার ও সর্মকরা পোষ্টঅফিস রোডে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করে।

শুরুতে খেলার ফলাফল ফরচুন বরিশালের পক্ষে থাকলে আয়োজক খেলায়ার ক্রিকেট প্রেমী উৎসুক জনতা ঢোল, তবলা, আতশবাজি ফাটিয়ে, কয়েক শতাধিক লোকের স্লোগানে স্লোগানে মুখোরিত হয় পুরো মাঠ। বিরতির পরে খেলার দ্বিতীয় অংশে ফরচুন বরিশালের অবস্থা কিছুটা খারাপ হলে আগ্রহ হারিয়ে ফেলেন অনেক দর্শক জনতা। অনেকই আবার কান্নায় ভেঙ্গে পড়েন।  খেলা শেষে কয়েক শতাধিক ক্রিকেট খেলোয়ার, ক্রিকেট প্রেমী, উৎসুক জনতা জন্য খিচুরীর আয়োজন করা হয়।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম জানান, ফরচুন বরিশালের সকল খেলাতেই আমরা এমন আয়োজন করেছি। সকল খেলোয়ার, ক্রিকেটপ্রেমী, উৎসুক জনতাকে সাথে নিয়ে আমরা সবাই মিলে বড় পর্দায় খেলার সময়টা উৎযাপন করি। খেলা শেষে ফরচুন বরিশাল জয় পেলে শহরে মিছিল করি। খেলায় হারজিত অবশ্যই থাকবে তাই বলে হতাশ হওয়ার কিছু নেই। মাদক থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে এবং তাদের মাঠে ফিরিয়ে নিতে খেলার প্রতি আগ্রত তৈরি করতেই আমাদের এ আয়োজন।

বিভাগ: অন্যান্য,খেলার খবর,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,শিক্ষাঙ্গন,সারাদেশ