আজ- মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে পিরোজপুরে জেলা আওয়ামীলীগের দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলেক্ষে পিরোজপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা কার্যালয় মিলনায়তনে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, এ্যাড. মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক খান মো: আলাউদ্দিন, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপন, সাধারণ সম্পাদক রেজাউল করিম মন্টুসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ আওয়ামীলীগ প্রতিষ্ঠা ও এর পরবর্তীতে বঙ্গবন্ধুর ভুমিকা এবং বঙ্গবন্ধু থেকে আজকের আওয়ামীলীগ এর কার্যবিবরনী সম্পর্কে আলোচনা করেন। দেশ স্বাধীনে আওয়ামীলীগের ভূমিকা জাতির জনক বঙ্গবন্ধুর ভূমিকা চার নেতার অবদান সম্পর্কে আলোচনা করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ, জাতীয় চার নেতা ও বিভিন্ন সমসয়ে শহীদ আওয়ামীলীগ নেতাদের জন্য দোয়া করা হয়।

এসময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নাসির উদ্দিন হাওলাদার।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ