আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইন্দুরকানীতে চুরির অপবাদে চোখে মরিচের গুড়া দিয়ে কিশোরকে নির্যাতনের অভিযোগ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ইন্দুরকানীতে চুরির অপবাদে চোখে মরিচের গুড়া দিয়ে কিশোরকে নির্যাতন করা হয়েছে । গত শুক্রবার রাতে উপজেলার প্রত্যন্ত অঞ্চল পশ্চিম বালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে । সরেজমিনে গেলে এলাকাবাসী জানায়, পশ্চিম বালিপাড়া গ্রামের মনোয়ার শেখের ছেলে মাসুম শেখ (১৪) কে টাকা চুরির মিথ্যা অপবাদে একই গ্রামের মহিলা ইউপি সদস্য মোসাঃ লাকি বেগম ও তার স্বামী আনোয়ার হোসেন, ফয়সালের দলবল নিয়ে রাতভর কিশোরকে নির্যাতন করেন । ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজনের সহায়তায় ওদের কাছ থেকে ছেলেকে উদ্ধার করেন তার মা। কারো কাছে বিচার দিলে জানে মেরে ফেলবে বলে জানান মা মনোয়ারা বেগম।
নির্যাতনের শিকার মাসুম শেখ বলেন , আমি অনেকদিন ধরে লাকি মেম্বারের বাড়ীতে দিনমজুর হিসেবে কাজ করি। শুক্রবার ফয়সাল আমাকে লাকি মেম্বারের বাড়ী থেকে ৩৮০পিচ ইয়াবা নিয়ে আসতে বলে। আমি ইয়াবা ফয়সালের কাছে এনে দিলে। বিক্রি করার পরে বাকি গুলো আমাকে আনোয়ারের দোকানের পিছনে রাখতে বললে আমি রেখে আসি। পরে সেখানে ওই ইয়াবা না পাওয়ার কারনে আমাকে তার বাড়ীতে নিয়ে ৫০হাজার টাকা চুরির অপবাদ দিয়ে আমার চোখে মরিচের গুড়া দিয়ে শরিরের বিভিন্ন স্থানে রড ও লাঠি দিয়ে পিটিয়ে আঘাত করেন।

অভিযুক্ত লাকি মেম্বার বলেন, একটি জমি রেজিষ্ট্রি বাবদ ৫০হাজার টাকা চুরি করায় জিজ্ঞাসাবাদ করা জন্য মাসুমকে বাড়ীতে ডেকে আনা হয় এবং টাকা উদ্ধারের জন্য বিভিন্ন ধরনে ভয়ভীতি দেওয়া হয় ।

একই এলাকার বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি বলেন, ফয়সাল সহ তারা দীর্ঘদিন ধরে মাদক ও জুয়ার ব্যবসার সাথে জড়িত । মাসুমকে তারা ৩৮০ পিচ ইয়াবা দোকানের পিছনে রাখতে দিয়েছে। সেই ইয়াবা হারিয়ে যাওয়ায় চুরি অপবাদ দিয়ে তার উপর নির্যাতন করা হয়েছে ।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান,উপজেলার বালিপাড়া এলাকায় কিশোর নির্যাতনের শিকার বিষয়টি আমি শুনেছি । লিখিত অভিযোগ পেলে তদন্ত সহকারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ