আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তারেক রহমানের বিরুদ্ধে মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবীতে পিরোজপুরে সদর উপজেলা, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেছে। আজ বুধবার দুপুরে ছাত্রদলের তিনটি ইউনিট সদর উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের আয়োজনে জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ সমাবেশ করার চেষ্টা করলে তা পুলিশি বাঁধার মুখে পন্ড হয়ে যায়।
এসময় উপস্থিত ছিলেন, সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাতুব্বর, পিরোজপুর পৌর ছাত্রদল এর আহবায়ক আলাউদ্দিন হাওলাদার, কলেজ ছাত্রদল আহবায়ক শুভ হাওলাদার, কলেজ ছাত্রদল সদস্য সচিব রাফী শিকদার মুন্না, সদর উপজেলা সদস্য সচিব রানা মল্লিক, পৌর ছাত্রদল সদস্য সচিব বেল্লাল খান, পৌর ছাত্রদল সিয়াম যুগ্ম আহ্বায়ক নাফীস আহমদ ,কলেজ ছাত্রদল যুগ্মআহ্বায়ক শেখ ফারদিন, পৌর ছাত্রদল সিয়াম যুগ্ম আহ্বায়ক মোস্তাক সেখ, কলেজ ছাএদল যুগ্ম আহবায়ক মোনায়েম, ফারদিন, পৌর ছাত্রদলের সদস্য কামরুল, জেলা ছাএদলের আবু নাহিদ, সিপন প্রমুখ।
এসময় বক্তারা বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে যে মামলা দায়ের করেছে অবিলম্বে তা প্রত্যাহার করতে হবে।
উল্লেখ্য, সোমবার সকালে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করা হয়। তারেক রহমান তার বাবা জিয়াউর রহমানকে দেশের প্রথম রাষ্ট্রপতি ও স্বাধীনতার ঘোষক হিসেবে দাবি করে ডিজিটাল মাধ্যমে বক্তব্য দেওয়ায় তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন যুক্তরাজ্যপ্রবাসী বাংলাদেশি মইনুল ইসলাম।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,রাজনীতি,সারাদেশ