আজ- বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনের চার দিনের মধ্যে নব-নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কারাগারে

বিশেষ প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার ০২ নং কদমতলা ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আজ শুক্রবার নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় মামলায় নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল (৩৪) ও জালাল ফকির(৫০) কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়। বিপুল ভোটে বিজয়ী নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে গ্রেফতারের পরে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সাধারণ মানুষর মধ্যে। এ ঘটনায় ০২ নং কদমতলা ইউনিয়নের সাধারণ মানুষ ও ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল এর সমর্তকরা ক্ষোভে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এলাকার সাধারণ মানুষদের অভিযোগ নির্বাচনের জেড় ধরে নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে আসামী করে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে।

নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল এর স্ত্রী মিতু আক্তার জানান, জনপ্রিয়তা ও নির্বাচনে বারবার বিপুল ভোটে বিজয়ী হওয়ার কারনেই নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। যে ঘটনায় নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে আসামী করা হয়েছে সে ঘটনার সাথে তিনি কোন ভাবে জড়িত ছিলেন না।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ. মো: মাসুদুজ্জামান জানান, মারামারি মামলায় ইউপি সদস্যসহ ১৪ জন নামীয় এবং আরো ২০/২৫ জনকে অজ্ঞাত আসামীর মামলায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাকি আসামীদের গ্রেফতারের অভিযান চলমান আছে।

উল্লেখ্য, ইউপি নির্বাচনের তৃতীয় দিন ২৩ জুন বুধবার রাতে কদমতলা খানাকুনিয়ারী এলাকায় মারামারি ও হামলার ঘটনায় নাসিমা আক্তার বাদী হয়ে নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল সহ ১৪ জন নামীয় ও ২০/২৫ জন কে অজ্ঞাত আসামী করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ