আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাড়েরহাট সম্মিলিত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা

পিরোজপুরের ইন্দুরকানীতে পাড়েরহাট সম্মিলিত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পাড়েরহাট সম্মিলিত বালিকা মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউল আহসান গাজী।

অনুষ্ঠানে এছাড়া বক্তব্য রাখেন পাড়েরহাট সম্মিলিত বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক দিলীপ কুমার মন্ডল। এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউল আহসান গাজী বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের প্রথম দিনেই বই শিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছেন। তিনি বাংলাদেশকে দূর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মানসম্মত ফলাফলের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাকে জাগ্রত রাখতে হবে। প্রধানমন্ত্রীর ভিশন সমূহকে বাস্তবায়নে তোমরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তোমরাই আগামীর বায়লাদেশ। জাতির পিতার আর্দশকে বুকে ধারণ করে তোমরা এগিয়ে যাবে।

এসময় বিদায়ী শিক্ষার্থীদের মাঝে ফুল, মমানপত্র ও শিক্ষা সামগ্রী প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,শিক্ষাঙ্গন,সারাদেশ