আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ২২ জনের বিরুদ্ধে মামলা: গ্রেফতার- ২

পিরোজপুরের ইন্দুরকানীতে আল আমীন নামে এক কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় ২নং পত্তাশী ইউনিয়নের চেয়াম্যান মোয়াজ্জেম হোসেন হাওলাদার সহ ২২ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিদ ফকির ও সাধারণ সম্পাদক আলাম ফকিরকে গ্রেফতার করেছে।
নির্যাতনের শিকার আল আমীনের পিতা আলী আকবার বাদী হয়ে বুধবার ইন্দুরকানী থানায় মামলাটি দায়ের করেন।
এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে গত রোববার রাতে আল আমীনকে হাত পা বেধে নির্মমভাবে নির্যাতন করে গ্রেফতারকৃত মজিদ ও আলামসহ একদল যুবক। এরপর ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আল আমীনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনেই একটি মামলায় গ্রেফতার করা হয় আল আমীনকে।
নির্যাতিত আল আমীনের বাবা বাদী হয়ে আজ ইন্দুরকানী থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন এর নির্দেশে অন্যান্য অভিযুক্তরা পূর্বপরিকল্পিতভাবে আল আমীনকে নির্মমভাবে নির্যাতন করেছে। মামলায় ইউপি চেয়াম্যান মোয়াজ্জেম হোসেন এর ছেলে সানি হাওলাদারকেও আসামী করা হয়েছে।

এ ঘটনায় ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান আল আমিননের বাবা আলী আকবার বাদী হয়ে আজ সকালে হত্যার উদ্দিশ্যে মারধর করে পা ভেঙ্গে দেয়ার অভিযোগে ২২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মজিদ ফকির ও আলাম ফকির নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ