আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পিরোজপুরের  ইন্দুরকানীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে মঙ্গলবার (২৭ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্য প্রযুক্তি বিষয়ক অবৈতনিক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকীতে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।
ইন্দুরকানী  উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এমএম ওবাইদুল্লাহ সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-মামুন সঞ্চালনায় দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ।
এ সময়  উপস্থিত ছিলেন,উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম তারেক, মোহাম্মদ মনিরুল ইসলাম ও শচীন রায়,যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সুমন ও মিল্টন মণ্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ খান ও কবিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ মেহেদী হাসান তপু, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ এনামুল হক দুলাল, আইন বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম। গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সৌমেন হালদার, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম ফকির, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ফেরদৌস শরীফ, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক মোঃ রমিজ উদ্দিন মোল্লা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মনির মাতুব্বর, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ ছালামুন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জামাল বয়াতি, কৃষি বিষয়ক সম্পাদক সোহাগ মাতুব্বর ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শিশির বালি।ইন্দুরকানী সদর ইউনিয়নে আহবায়ক মোঃ এনামুল হক হাওলাদার, যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান ফকির, বিপ্লব সিকদার, মোঃ নাঈম হালদার ও জিয়াউল হাসান নয়ন। পত্তাশী ইউনিয়নের আহবায়ক মোঃ আলমগীর হোসেন,  যুগ্ম আহবায়ক সোহাগ হাওলাদার বালিপাড়া ইউনিয়নের আহবায়ক মোঃ আসাদুজ্জামান বাচ্চু, যুগ্ন আহবায়ক মোঃ মেহেদী হাসান বাবু, ডাক্তার শাকিল হোসেন ও শওকত খান। চন্ডিপুর ইউনিয়ন আহ্বায়ক রাজু হাওলাদার, যুগ্ন আহবায়ক পারভেজ হাওলাদার প্রমুখ।

বিভাগ: অন্যান্য,বরিশাল বিভাগ,রাজনীতি,সারাদেশ