আজ- শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের কাউখালীতে নৌ-বাহিনীর কর্মকর্তার উপর হামলা থানায় মামলা দায়ের

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের কাউখালীতে নৌ-বাহিনীর এক কর্মকর্তার উপর হামলা চালিয়ে মারধরের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার রাতে উক্ত কর্মকর্তার ফুফু নাছিমা বেগম বাদী হয়ে কাউখালী থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে জানা গেছে, চট্টগ্রামের পতেঙ্গায় কর্মরত বাংলাদেশ নৌ-বাহিনীর উপ-সহকারী প্রকৌশলী ও ১ম শ্রেণির প্রশিক্ষক জহিরুল ইসলাম সাদি ছুটিতে গ্রামের বাড়িতে এলে কাউখালী উপজেলার ফলইবুনিয়া গ্রামের মৃত শাহাবুদ্দিন চেয়ারম্যানের বাড়ির সামনের রাস্তায় গত ৯ জুন বিকেলে এলাকার সন্ত্রাসী নাজমুল হাসান প্রিন্স তালুকদার চাঁদার দাবীতে লোকজন নিয়ে তার (সাদি) উপর হামলা করে রড় ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় হামলাকারীরা তার সাথে থাকা মোবাইল ফোন, নগদ টাকা ও হাতঘড়ি ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় আহত সাদির ফুফু নাছিমা বেগম বাদী হয়ে উপজেলার ফলইবুনিয়া গ্রামের ফয়েজ তালুকদারের পুত্র নাজমুল হাসান প্রিন্স তালুকদারসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামী করে কাউখালী থানায় মামলা দায়ের করেছেন।
হামলার বিষয়ে জহিরুল ইসলাম সাদি জানান, ছুটিতে বাড়িতে গেলে প্রিন্স তার কাছে চাঁদা দাবী করে। দাবীকৃত টাকা না দেওয়ার তার উপর হামলা করে মারধর করা হয়েছে।

কাউখালী থানার ওসি মো. বনি আমিন জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ