আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের কাউখালীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে প্রবীণ দম্পতির মৃত্যু

পিরোজপুরের কাউখালীতে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে আজহার আলী খাঁ (৭৫) ও তার স্ত্রী রেনু বেগম(৬০) নামে প্রবীণ দম্পতির মৃত্যু ঘটেছে। এসময় ওই প্রবীণ দম্পতির নাতি ইয়াসিন আলী(৩) গুরুত আহত হত হয়। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা কাউখালী সদর ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহত বৃদ্ধ আজহার আলী কাঁঠালিয়া গ্রামের মৃত করম আলী খাঁ এর ছেলে। নিহত প্রবীণ ওই দম্পতি দুই ছেলে ও তিন মেয়ের জনক ও জননী।

হাসপাতাল ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বৃদ্ধা রেনু বেগম নাতি ইয়াসিন আলীকে সঙ্গে করে বসতঘর থেকে উঠানে নামেন। এসময় উঠানের উপরে থাকা বৈদ্যুতিক তাঁর হঠাৎ ছিঁড়ে বৃদ্ধার গায়ে পড়ে। এসময় বৃদ্ধা রেনু বেগম ও তার নাতি ইয়াসিন বিদ্যুতস্পৃষ্ট হন। নাতি ছিটকে দুরে পড়ে গেলেও বৃদ্ধা রেনু বিদ্যুতের তাঁের জড়িয়ে থাকেন। তাকে বাঁচাতে তার স্বামী আজহার আলী এগিয়ে আসেন। এসময় তিনিও বিদ্যুতস্পৃষ্ট হন। প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর অবস্থায় প্রবীণ স্বামী স্ত্রীকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত তিন বছরের নাতি ইয়াসিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
এ মর্মান্তিক ঘটনায় নিহত দুই প্রবীণের পরিবারে এখন শোকের মাতোম চলছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম ফোনে জানান, হাসপাতাল হতে লাশ উদ্ধার করে নিহতর পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ