আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের নাজিরপুরে কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রকে দিনভর আটকে রেখে নির্যাতনের ঘটনায় থানায় মামলা: গ্রেফতার- ১

পিরোজপুরের নাজিরপুরে দ্বাদশ শ্রেণির এক কলেজছাত্রী ও দশম শ্রেণির এক স্কুলছাত্রকে দিনভর আটকে রেখে নির্যাতন ও যৌন হয়রানীর ঘটনায় মেয়ের বাবা মোঃ রফিকুল ইসলাম বাদি হয়ে ৩ জনকে আসামি করে আজ বৃহস্পতিবার একটি মামলা দায়ের করেছেন। মামলার আসামিরা হল মনির হোসেন, অভিজিৎ সিকদার ও শফিক মল্লিক।
মামলা সূত্রে জানাজায়, বুধবার সকালে আহত ওই কলেজ ছাত্রী নাজিরপুর উপজেলা সদরে প্রাইভেট পড়া শেষে তার প্রতিবেশী ছোটভাই দশম শ্রেণির এক স্কুল ছাত্রকে সাথে নিয়ে উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামে দাদার বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। সকাল ৯ টার দিকে ওই ইউনিয়নের গোপেরখাল নামক এলাকায় পৌছলে স্থানীয় মনির, অভিজিৎ ও শফিক তাদের পথরোধ করে জোরপূর্বক পার্শ্ববর্তী একটি কলা বাগানে নিয়ে যায়। সেখানে তারা তাদের দুজনের মধ্যে কি সর্ম্পক জানতে চায়। তখন ওই ছাত্রী তার সাথে থাকা ঐ ছাত্রকে তার প্রতিবেশী ছোট ভাই বলে জানালে তারা তাদের দুজনকে মারধর করে এবং তাদের মধ্যে অবৈধ সর্ম্পক আছে এ কথা বলতে বাধ্য করার চেষ্টা করে। তাতে রাজি না হওয়ায় তাদের দুজনকেই মারধর করে। এক পর্যায়ে জোর পূর্বক ওই বখাটেরা তাদের দু’জনকে দিনভর সেখানে আটক রাখার পর তাদের অভিভাবকদের ফোন করে এক লাখ টাকা মুক্তিপণ আনতে বলে। এতে রাজী না হওয়ায় তাদেরকে পুনরায় মারধর করে এবং নানা ভাবে তাদের যৌন হয়রানী করে। এ সময় স্থানীয়রা তাদের চিৎকার শুনে তাদের উদ্ধার করে আহতবস্থায় চিকিৎসার জন্য সন্ধ্যার দিকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন এবং প্রধান আসামি মনিরকে গ্রেফতার করেছে পুলিশ এবং বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ