আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ছাত্রদলের প্রতিবাদ মিছিলে হামলা আহত অনেকে

ঢাকা বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের সশস্ত্র হামলার প্রতিবাদে মঠবাড়িয়া উপজেলায় ছাত্রদলের মিছিলে হামলা চালিয়েছে ছাত্রলীগ বলে অভিযোগ করেছে ছাত্রদল নেতারা। মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে একটি প্রতিবাদ মিছিল বের হলে মুহুর মুহুর হামলা চালায় ছাত্রলীগের এতে অনেক ছাত্রদলের অনেক নেতাকর্মীরা আহত হয় বলে জানায় পিরোজপুর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম মিরাজ।

ছাত্রদলের প্রতিবাদ মিছিলে উপস্থিতদের মধ্যে আহত হয় পিরোজপুর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম মিরাজ, ৮নং আমড়াগাছিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম সোহাগ, কলেজ ছাত্রদল নেতা মোঃ রেজাউল ইসলাম তুফান ও ৭ নং বেতমোর রাজপাড়া ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ তরিকুল ইসলাম সহ একাধিক নেতাকর্মী গুরুতর আহত হন।

এ বিষয়ে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার বলেন, পিরোজপুর জেলা ছাত্রদলের পক্ষ থেকে মঠবাড়িয়া উপজেলা ছাত্রদলের  নেতাকর্মীদের উপরে ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হামলাকারীদের অবিলম্বে শাস্তি ও বিচারের দাবী জানাই।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ