আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরের ৩ উপজেলার ৮টি ইউনিয়নের ৭২ কেন্দ্রে ভোট গ্রহন

দ্বিতীয় ধাপের নির্বাচনে পিরোজপুরের ৩টি উপজেলার ৮টি ইউনিয়নে ৭২টি ভোটকেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে পিরোজপুর সদরের শিকদার মল্লিক, দূর্গাপুর ও শংকরপাশা, নাজিরপুরের শ্রীরামকাঠী, শাখারীকাঠী ও দীর্ঘা এবং ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ও পত্তাশী ইউনিয়ন ভোট গ্রহন শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ সব ইউনিয়নের ৫৭ হাজার ৫৮০ জন পুরুষ ও ৫৫ হাজার ৭৬০ জন মহিলা ভোটার সহ মোট ১ লক্ষ ১৩ হাজার ৩৪০ জন ভোটার ৭২টি কেন্দ্রের ৩৫১টি বুথে তাদের ভোট প্রদান করবেন। এ সকল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৭ জন, সংরক্ষিত সদস্য পদে ৮২ জন এবং সাধারন সদস্য পদে ২৬২ জন সহ মোট ৩৮১ জন প্রার্থী ১০৪টি পদে লড়াই করবেন।

একজন চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুর ফলে ইন্দুরকানী ইউনিয়নের নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়। তাছাড়া এসব ইউনিয়নের মধ্যে শুধুমাত্র শংকরপাশা ইউনিয়নেই ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হবে।

নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জেলা প্রশাসন জানিয়েছে। এদিকে ৩টি নির্বাচনী উপজেলার প্রতিটিতে র‌্যাব, পুলিশেরর পাশাপাশি ২ প্লাটুন করে মোট ৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ