আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ইন্দুরকানীতে স্মার্ট ফোন কিনে না দেয়ার অভিমানে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

পিরোজপুরের ইন্দুরকানীতে মোবাইল ফোন কিনে না দেয়ার অভিমানে এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে আত্মহত্যা করেছে। শনিবার সকালে উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা গ্রামের আবুল কালাম হাওলাদারের ঘরে থেকে তার মেয়ে মারজিয়া আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানাযায়, ইন্দুরকানী উপজেলার সেতারা স্মৃতি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী মারজিয়া আক্তার। বেশ কিছুদিন ধরে পরিবারের সদস্যদের স্মার্ট ফোন কিনে দেয়ার জন্য বলে। কিন্ত পরিবারের সদস্যরা স্মার্ট ফোন কিনে না দেয়ায় অভিমান করে সিলিং ফ্যানের সাথে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকাল বেলা ঘুম থেকে উঠে রুমে গিয়ে সিলিং ফ্যানের সাথে মারজিয়া আক্তারের ঝুলন্ত দেহ দেখে পরিবারের লোকজন নিয়ে মারজিয়াকে উদ্ধার করে বলে জানান বাবা আবুল কালাম হাওলাদার।

ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানান, খব পেয়ে পুলিশ ঘঁনাস্থলেগিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ ঘনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদের জোড় আবেদনে লাশ ময়না না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ