আজ- বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ইয়াবা ও গাজাসহ কারারক্ষী গ্রেফতার

পিরোজপুরের কাউখালীতে ইয়াবা ও গাজাসহ এক কারারক্ষীকে গ্রেফতার করেছে পিরোজপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার বিকেলে ডিবি পুলিশের একটি দল উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী গ্রাম থেকে মোঃ জাহিদুল ইসলাম (৪৩) নামের ওই কারারক্ষীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এ সময় ঘরে রক্ষিত ২০০ টি ইয়াবা পিল ও ৬০০ গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ। জাহিদুল দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের নূরুল ইসলামের ছেলে। পূর্বে মাদক সম্পৃক্ততার কারনে জাহিদুলকে বরগুনা জেলা কারাগার থেকে সাময়িক বরখাস্থ করা হয়েছিল। গ্রেফতারকৃত জাহিদুলের বিরুদ্ধে বরিশাল ও ঝালকাঠিতে ৩টি মাদক মামলা রয়েছে। মাদকদ্রব্য উদ্ধারের ডিবি পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কাউখালী থানায় একটি মামলা দায়ের করবে বলে জানিয়েছেন দেলোয়ার।

বরগুনা জেলা কারাগার সূত্রে জানা গেছে, কারারক্ষী মো: জাহিদুল ইসলাম এর নামে বরিশালে দু’টি এবং ঝালকাঠিতে একটি মাদক মামলা বিচারাধীন রয়েছে। এ মামলার কারণে তিনি সাময়িক বরখাস্থ রয়েছেন। বরখাস্থ থাকাকালীন সময়ে তিনি বরগুনা জেলা কারাগারে সঙ্গে যুক্ত ছিলেন। এরপর গত শনিবার (২২ আগষ্ট) ঝালকাঠির আদালতে বিচারাধীন মামলাটিতে আদালতে হাজির হওয়ার জন্য তিনি বরগুনা থেকে ছুটি নিয়ে ঝালকাঠি যান।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) বণি আমিন জানিয়েছেন, জাহিদুলকে ডিবি গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে কাউখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের প্রকৃয়াধীন রয়েছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ