আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে কাঠ ব্যবসায়ীকে নির্যাতনের মামলার ৫ দিনেও গ্রেফতার হয়নি ইউপি চেয়ারম্যান

পিরোজপুরের ইন্দুরকানীতে আল আমীন নামে এক কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় ২নং পত্তাশী ইউনিয়নের চেয়াম্যান সহ ২২ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের ৫ দিনেও গ্রেফতার হয়নি ইউপি চেয়াম্যান মোয়াজ্জেম হোসেন হাওলাদার ও তার ছেলে সানি হাওলাদার। এ ঘটনায় নির্যাতনের শিকার আল আমীনের পিতা আলী আকবার বাদী হয়ে ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিদ ফকির ও সাধারণ সম্পাদক আলাম ফকিরকে গ্রেফতার করে।
এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে গত রোববার (২৮ মার্চ) রাতে আল আমীনকে হাত পা বেধে নির্মমভাবে নির্যাতন করে গ্রেফতারকৃত মজিদ ও আলামসহ একদল যুবক। এরপর ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আল আমীনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনেই একটি মামলায় গ্রেফতার করা হয় আল আমীনকে।
মামলায় অভিযোগ করা হয়, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন এর নির্দেশে অন্যান্য অভিযুক্তরা পূর্বপরিকল্পিতভাবে আল আমীনকে নির্মমভাবে নির্যাতন করেছে। মামলায় ইউপি চেয়াম্যান মোয়াজ্জেম হোসেন এর ছেলে সানি হাওলাদারকেও আসামী করা হয়েছে।
আল আমিননের বাবা আলী আকবার জানান, সম্পূর্ণ পরিকল্পিতভাবে ইউপি চেয়াম্যান মোয়াজ্জেম হোসেন হাওলাদারের লোকজন তার ছেলেকে মিথ্যা দোষারোপ করে অমানুষিক নির্যাতন চালায়। মামলা করার পরে চেয়ারম্যানের লোকজন নিয়মিত হুমকি ধামকি দিয়ে যাচ্চে মামলা তুলে নেয়ার জন্য। আমরা এ হামলা ও আমার ছেলেকে মিথ্যা মামলা দিয়ে ফাসানোর বিচার চাই।

এ ঘটনায় ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, আল আমিননের বাবা আলী আকবার বাদী হয়ে হত্যার উদ্দিশ্যে মারধর করে পা ভেঙ্গে দেয়ার অভিযোগে ২২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে দইজন আসামীকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফস্টাইল,সারাদেশ