আজ- শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

পিরোজপুরে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা জানানো হয়েছে। আজ বুধবার সকাল ৬টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে ৩১বার তোপোধ্বনীর শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী। এরপরে পর্যায়ক্রমে সরকারী সোহরাওয়ার্দী কলেজের, সিভিল সার্জন, পিরোজপুর মহিলা কলেজ, সদর উপজেলা নির্বাহী, বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা বৃন্দ, আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানায়।
শ্রদ্ধা নিবেদন শেষে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি দোয়া করা হয়।

সকাল ১০টায় পিরোজপুর সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করা হয় এবং সন্ধ্যায় টাউন ক্লাব স্বাধীনতা মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফস্টাইল,সারাদেশ