আজ- রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জাতির পিতার ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে জেলা যুবলীগের আলোচনা সভায় ও দোয়া মাহফিল

পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা যুবলীগের আলোচনা সভায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার পিরোজপুর জেলা যুবলীগের আয়োজনে সদর উপজেলা পরিষদ শহীদ ওমর ফারুক অডিটরিয়ামে অনুষ্ঠিত এক আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা যুবলীগের সহ সভাপতি জাহিদ হোসেন পিরু, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা হাওলাদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল খান সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সিকদার চান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার নেপথ্যের কুশীলবদের খুঁজে বের করে তাদের মুখোশ উন্মোচন করা এখন সময়ের দাবী। একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন তদন্ত কমিশন গঠন করে যাদের ব্যর্থতায় এ জঘণ্যতম অধ্যায়টি রচিত হয়েছিল তাদেরকেও বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

পরে বঙ্গবন্ধুর ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। সভা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে তবারক বিতরণ করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ