আজ- বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আলমগীর হোসেনের মায়ের মৃত্যুতে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার টোনা তেজদাসকাঠী এলাকার দানবীর নামে খ্যাত বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুস সোবাহান এর সহধর্মীনী পিরোজপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আলমগীর হোসেনের মায়ের মৃত্যুতে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার আসর নামায শেষে পিরোজপুর কেন্দ্রিয় জামে মসজিদ, পুরাতন ঈদগাহ জামে মসজিদ, কাশেফুল উলুম মাদ্রাসা জামে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি ও কাউন্সিলর আব্দুস সালাম বাতেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক এমদাদুল হক মাসুদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানজিদ হাসান শাওন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার, সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক নাদিম সেখ, সাবেক যুগ্ম আহবায়ক রিয়াজ মাতুব্বর প্রমুখ।

কেন্দ্রিয় বিএনপির নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন এর মা গত (১৯জুন) শনিবার বিকেল ৪ টার দিকে ঢাকার গ্রীণ লাইফ হাসপাতালে ইন্তেকাল করেছেন। তিনি দির্ঘদিন ধরে বার্ধক্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র, ৫ কন্যা, নাতি, নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ