আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে জেলা বিএনপি’র সভাপতির বাড়িতে দুর্ধর্ষ চুরি

পিরোজপুর জেলা বিএনপি’র সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল এর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় এ ঘটনায় পিরোজপুর সদর থানায় অভিযোগ করেছে জেলা বিএনপি’র সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের পুত্র গাজী কামরুজ্জামান শুভ্র। পিরোজপুর পৌর শহরের সরকারি সোহরাওয়ার্দী কলেজ সড়কে অবস্থিত বাড়িতে রোববার রাতে এ চুরির হয়।

গাজী কামরুজ্জামান শুভ্র জানান, তার বাবা জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের চিকিৎসার জন্য তাদের বাসার সবাই ঢাকায় অবস্থান করতে ছিলেন। বাসার পাশের একজন কেয়ারটেকারকে রেখে গেছিলেন বাসা দেখাশোনা করার জন্য। কিন্তু রোববার গভীর রাতে একটি সংঘবদ্ধ চোরের দল প্রথমে বাড়ির কেচি গেলের হুক ভেঙ্গে এবং দরজার লক ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে।

পরে ঘরের প্রতিটি কক্ষের রুমে গিয়ে আলমাড়ি, সুকেজের লকার ভেঙ্গে প্রায় ৩ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার, দেড় লক্ষ টাকার মূল্যবান ঘরি, নগদ ২৫-৩০ হাজার টাকা সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি করে নিয়ে যায়। রোববার রাতেই বাড়ির পাশে থাকা কেয়ারটেকার চুরির বিষয়টি টের পেয়ে তাদের সকলকে জানালে সকালে তারা এসে এ সময় কিছু দেখতে পায়।

এ বিষয়ে সদর থানার ভঅরপ্রাপ্ত কর্মকর্তা আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি পরবর্তী আইনানুক ব্যবস্থা চলমান আছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ