আজ- বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে টহলকালে যুবকের কাছে টাকা দাবী করায় সংর্ঘষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২ সদস্য আহত: থানায় মামলা

পিরোজপুর শহরের শিকারপুরের সাহেবপাড়া এলাকায় টহলে গিয়ে এক যুবককে তল্লাশি করে টাকা চাওয়ার অভিযোগে হামলার ঘটনায় সংর্ঘষে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২ সদস্যসহ আহত হয়েছে। রোববার রাত ১০টার দিকে পৌর এলাকার সাহেবপাড়া এলাকায় টহলে গিয়ে এক যুবককে তল্লাশি করে টাকা চাওয়ার অভিযোগে সংর্ঘষে দুইজন আহত হয়েছে। এ ঘটনায় রোববার গভীর রাতে ৮ জনকে নামীয় এবং ২৫/৩০ জনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আহতরা হলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয় কর্মরত সহকারী উপ-পরিদর্শক মাকসুদুর রহমান, সদস্য সাইফুল।

স্থানীয়রা জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা এসে ডিবি পুলিশের পরিচয় দিয়ে এক যুবককে আটক করে তল্লাশি করে। কিছু না পাওয়ার পরেও ২০ হাজার টাকা দাবী করে মারধর শুরু করে। তাকে রক্ষা করতে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের উপরও চড়াও হলে সংর্ঘষে জড়িয়ে পড়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। পরে স্থানীয় লোকজন বিক্ষুদ্ধ হয়ে তাদের আটকে রেখে পুলিশের কাছে সোপর্দ করে বলে দাবী স্থানীয়দের।

আহত জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ-পরিদর্শক মাকসুদুর রহমান জানান, রাতে শহরের সাহেবপাড়া এলাকায় টহলে গিয়ে তারা লিমন নামে এক যুবককে তল্লাশি করা শুরু করে। এ সময় এলাকাবাসী তাদের উপর হামলা চালায়। এ বিষয়ে তিনি বাদী হয়ে একটি মামলা করেছেন।

পিরোজপুর সদর থানার ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২ সদস্যকে হামলার ঘটনায় ৮ জনকে নামিয় এবং ২৫/৩০ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় একজনকে আসামীকে গ্রেফতার করা হয়েছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ