আজ- বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণ

পিরোজপুরে করোনা মহামারীতে পথশিশু ও প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পিরোজপুর জেলা শাখা। আজ শুক্রবার দুপুরে জুম্মার নামাজ শেষে সরকারী সোহরাওয়ার্দী কলেজ মাঠে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার এর ব্যাক্তিগত উদ্যোগে পথশিশু ও প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম লিটন, সাবেক ছাত্রলীগ নেতা সাবান আলী, সাবেক ছাত্রলীগ নেতা রাসেল আহম্মেদ সুপন, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নাফি আল মুনান। এছাড়াও জেলার যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় পিরোজপুর শহরের শতাধিক পথশিশু ও প্রতিবন্ধদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার বলেন, মানবতার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো: মইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে করোনা মহামারীতে আমরা পথশিশু ও প্রতিবন্ধীদের পাশে দাড়াঁনোর চেষ্টা করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা মতে কোন মানুষ না খেয়ে থাকবে না তাই সারা দেশে আওয়ামীলীগ যুবলীগের নেতাকর্মী এ ভাবেই হতদরিদ্র অসহায় পথশিশু ও প্রতিবন্ধীদের কর্মহীনদের পাশে এসে দাঁড়িয়েছে। আমাদের এ খাবার বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,সারাদেশ