আজ- বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে পারিবারিক অধিকার দাবিতে বৃদ্ধ শিক্ষক মানববন্ধন

পিরোজপুরে পারিবারিক অধিকার থেকে বঞ্চিত অসহায় অন্ধ স্কুল শিক্ষক সৈয়দ নজরুল ইসলাম কাজীর ন্যায্য অধিকারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় টাউন ক্লাব রোডে অন্ধ স্কুল শিক্ষক নজরুল ইসলামের মেয়ে ফারহানা ফেরদৌস মনি সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তারা বলেন, নজরুল ইসলামকে তার প্রাপ্য পারিবারিক সম্পত্তি থেকে দীর্ঘ দিন ধরে বঞ্চিত করে রেখেছেন তারই বড় মেয়ে একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানিজ ফেরদৌস মুক্তা। শুধু তাই নয়। অন্ধ এই স্কুল শিক্ষককে বাড়ি থেকে তাড়িয়েও দেওয়া হয়েছে। আর জীবন জীবিকার তাগিদে তিনি বিভিন্ন স্থানে ভিক্ষাবৃত্তিও করেছেন। বর্তমানে ৮৫ বছর বয়সী এই শিক্ষক বিভিন্ন ধরণের ব্যধিতে আক্রান্ত। তাই তার সুচিকিৎসা প্রয়োজন। আর এজন্য প্রশাসনের সার্বিক সহযোগীতা কামনা করেন বক্তারা।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অন্ধ নজরুল ইসলাম এর মেঝো মেয়ে মনি, জেলা মহিলা পরিষদের সভাপতি মনিকা মন্ডল, উন্নয়ন কর্মী মাইনুল আহসান মুন্না, উদীচী শিল্পী গোষ্ঠী জেলা কমিটির সাধারণ সম্পাদক খালিদ আবু এবং পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্নয়ক হাসিবুল ইসলাম হাসান।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,সারাদেশ