আজ- রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে ফ্লিমি স্টাইলে ছাত্রলীগ নেতাকে শর্টগান ঠেকিয়ে হত্যার হুমকি, সিসি ক্যামেরায় পাওয়া ফুটেজ ভাইরাল

পিরোজপুর শহর থেকে বেপরোয়া গতিতে চলে যাচ্ছিলো গাড়ি। শহরের পিটিআই মোড়ে গাড়িটি ধাক্কা দেয় আসিফ ইকবাল নামের এক যুবককে। আসিফ মোটরসাইকেল চালিয়ে কিছু দূর গিয়ে গাড়িটির গতিরোধ করে। এরপরে গাড়ী চালককে বেপরোয়া গতিতে চালাতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে গাড়ি চালক গাড়ি থেকে বের হয়ে গাড়ির পিছন থেকে একটি শর্টগান বের করে ফিøমি স্টাইলে শর্টগানটি লোড করে আসিফের বুকে ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়। এ পুরো ঘটনার ভিডিওটি পাশের একটি দোকানের সিসি ক্যামেরার রেকর্ড হয়। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে পিরোজপুর শহরের নতুন বাসস্টান্ড এলাকায়। এ ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শহরে একটি চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
এ ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ সহ লিখিত অভিযোগ সদর থানায় দিয়েছেন ভুক্তভোগি আসিফ ইকবাল। আফিস ইকবাল পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি বলে জানাগেছে। তবে হুমকি দেয়া ব্যাক্তির পরিচয় জানা যায়নি।

ভুক্তভূগী আফিস ইকবাল জানান, সোমবার (১১ জুলাই) বিকেলে পিটিআই সড়কের পাশে তিনি সহ কয়েকজন দাঁড়িয়ে ছিলো। এ সময় সাদা রংয়ের নম্বর বিহীন একটি প্রাইভেট কার হুলারহাট থেকে সিও অফিসের দিকে বেপরোয়া গতিতে আসছিলো। গাড়িটি পাশ থেকে যাওয়ার সময় তার হাতে ধাক্কা লাগে। পরে তিনি একটি মোটরসাইকেল চালিয়ে কিছুদূর গিয়ে গাড়িটির গতিরোধ করে। এ সময় গাড়ির চালক অজ্ঞাত এ ব্যাক্তি গাড়ি থেকে নেমে গাড়ির পিছন থেকে একটি শর্টগান হাতে নিয়ে তার তেড়ে আসে। কাছে এসেই কোন কথা বলার আগেই শর্টগান লোড করে তার বুকে ঠিকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। পরে তার সাথে থাকা কয়েক জন ও পথচারীরা এগিয়ে আসলে শর্টগান ধারী ব্যক্তি গাড়িতে উঠে দ্রুত খুলনার দিকে চলে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, গাড়িটিতে কোনো নাম্বার প্লেট ছিল না। অস্ত্রধারী ব্যক্তি কে, তাকেও চেনেন না তারা। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি জানায় পৌর ছাত্রলীগ নেতাকর্মীরা।

পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো: মাসুদুজ্জামান জানান, আফিস ইকবাল থানায় একটি অভিযোগ দিয়েছে। এ বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ