আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মন্ত্রী আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি’র সহধর্মীনী সাহান আরা বেগম এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত

পিরোজপুরে মন্ত্রী আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি’র সহধর্মীনী ও বরিশাল জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সাহান আরা বেগম এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন করেছে পিরোজপুর জেলা আওয়ামীলীগ। বুধবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের আয়োজনে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল। এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নূরুল হুদা আলম, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি আব্দুল্লাহ আল মামুন ময়াল্লী।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ৭৫ এর ১৫ আগষ্ট রাতে সকল শহীদদের রুহের মাফিরাত কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ