আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

পিরোজপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে শহরের টাউনক্লাব মাঠে স্বাধীনতা মঞ্চে জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালে বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ.ম.রেজাউল করিম এমপি।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা  শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গৌতম নারায়ন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার প্রমুখ।

জাতির পিতা বঙ্গবন্ধুর ডাকে সবাই কাধে কাধে মিলিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো বলেই আমরা আজ বাংলাদেশ নামে একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা আজ একটি স্বাধীন ভূখন্ড পেয়েছি। তাদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ জানাই। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের জন্য অনেক অবদান রেখেছে। মাননীয় প্রধানমন্ত্রীর একক প্রচেষ্টায় মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়িয়ে আজ সর্বোচ্চ পর্যায় আনা হয়েছে। এছাড়াও একমাত্র আওয়ামীলীগ সরকারই বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস করে দিয়েছেন।
আলোচনা সভা শেষে জেলা শিল্পকলা একাডেমীর শিল্পিদের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,বিনোদন,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ