আজ- শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ এর হত্যাকারী নাসির মাতুব্বরসহ সকল খুনীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পিরোজপুর জেলা, উপজেলা ও পৌর কৃষকলীগ। শনিবার বিকালে টাউন ক্লাব মাঠ থেকে শুরু হয়ে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সদর রোডে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে মানববন্ধনে মিলিত হয়।

মানববন্ধনে জেলা কৃষকলীগের সহ সভাপতি মোঃ নূর উদ্দিন নুরুর সভাপতিত্বে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইদুর রহমান টিটো, দপ্তর সম্পাদক এ্যাডভোকেট হায়দার আলী বাচ্চু, অর্থ সম্পাদক ধীরেন সর্পন, সদর উপজেলা আহ্বায়ক মোঃ আসাদ খান, পৌরসভার ৪ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি সহকারী অধ্যাপক হুমায়ুন কবীর তালুকদার, ৫নং ওয়ার্ড সভাপতি আব্দুল্লাহ আল মামুন খোকনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধননে বক্তারা বলেন, শুভ হত্যার প্রধান আসামি ও বিদ্রোহী চেয়ারম্যান প্রাার্থী গ্রেপ্তারকৃত নাসির উদ্দিন মাতুব্বরকে যারা পৃষ্ঠপোষকতা করছে তারা আর যাই হোক বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সৈনিক হতে পারে না। শুভর হত্যার সাথে জড়িত ও হত্যা পরিকল্পনা কারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। নিষ্ঠুর এ হত্যাকান্ডের সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত জেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ জনগণকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্রকারী ও কুশীলবদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলবে। আর নাসির মাওলানার ফাঁসি সহ আসামীদের দ্রুত কঠোর বিচারের আওতায় এনে কঠিন শাস্তির দাবী করেন বক্তারা।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ