আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে যৌতুকের দাবীতে মারধর : থানায় লিখিত অভিযোগ

পিরোজপুর সদর উপজেলার সিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা এলাকায় রেজাউল করিম রিজভী সরদার নামে এক ব্যবসায়ীকে যৌতুকের দাবীতে বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু মারধরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। সোমবার পিরোজপুর সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছে আহত ব্যবসায়ী রেজাউল করিম রিজভী সরদার। বাড়িতে এসে রুহুল আমিন সরদার লোকজন নিয়ে অর্তকিত হামলা চালায় এবং হুমকি দেয় বলে অভিযোগ করেন রেজাউল করিম রিজভী সরদার।

অভিযোগ সূত্রে জানাযায়, ব্যবসায়ী রেজাউল করিম রিজভী সরদার এর স্ত্রী নাজমা আক্তারকে যৌতুক না দেয়ার কারনে বিভিন্ন সময়ে চাপ দিয়ে আসছিলো বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু তার স্ত্রী নাজনীন আক্তার পপি ও ছেলে মেহেরাব হোসেন অপি। এরই ধারাবাহিকতায় রোববার ০১ লা মে বিকেলে নাজমা আক্তারের বাবা কেনো সোনার গহনা সহ বিভিন্ন জিনিসপত্র কেনো যৌতুক দিলো না এজন্য নাজমা আক্তার ও তার স্বামী রেজাউল করিম রিজভী সরদার কে বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু তার নাজনীন আক্তার পপি বেধরক মারধর করে। পরে নাজমা আক্তারের ঘরে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

আহত রেজাউল করিম রিজভী সরদার জানান, আমার বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু আমার শ^শুর বাড়ির লোকজনের কাছে বিভিন্ন সময়ে যৌতুক দাবী করে আসছে। আমি কোন যৌতুক আনতে রাজি ছিলাম না তাই আমাকে ও আমার স্ত্রী নাজমা আক্তার কে এসে অনেক মারধর করে। অনেক হুমকি দেয় যে শহরে আসলে মারবে। বিভিন্ন সময়ে রুহুল আমিন সরদার মিন্টু বিভিন্ন সময়ে আমার বাবাকেও যৌতুকের জন্য নানা ভাবে চাপ দেয়।

রেজাউল করিম রিজভী সরদার এর ছোট ভাই তানভীর আহম্মেদ জানান, আমার বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু যৌতুকের দাবীতে আমাদের জমি প্রতি বছরই বরগা লাগিয়ে টাকা নিয়ে যায়। টাকা দিতে রাজি না হলে যৌতুক হিসেবে জমি দাবী করে। বিভিন্ন সময়ে আমার বড় ভাই রেজাউল করিম রিজভী সরদার ও আমার বাবার কাছে জমি টাকা দাবী করে না দিতে চাইলেই লোকজন নিয়ে এসে আমাদের উপরে নির্যাতন চালায়।

এবিষয়ে অভিযুক্ত রুহুল আমিন সরদার মিন্টুকে মোবাইল ফোনে বারবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তদন্ত চলছে আইনানুক ব্যবস্থা চলমান আছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ