আজ- বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান

করোনা মহামারীর মধ্যে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় পিরোজপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” সনদপত্র ও সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সনদপত্রে উল্লেখ করা হয় কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপু করোনা মাহামারীর মধ্যে আন্তরিকতার সাথে সমাজসেবায় বিশেষ অবদান রেখেছেন। নি:সন্দেহে আপনার এ অবদান কৃতিত্বপূর্ণ। আপনি দেশ ও জাতির গেšরব। এ অসামান্য কৃতিত্বেও জন্য “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান করা হলো। আপনার এ মহতি কর্মকান্ড দেশ ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথে উন্মোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, সরদার জিয়াউল হাসান টিপু করোনা মাহামরী এ দীর্ঘ লকডাউনে এলাকার অসহায় ও কর্মহীন মানুষদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে মানবিক সহায়তা ও খাদ্য সহায়তা বাড়ি বাড়ি গিয়ে লক ডাউনে আটকে পড়া অসহায় মানুষদের মধ্য পৌঁছে দিয়েছেন। এয়াড়াও তিনি ব্যাক্তিগত ভাবেও এলাকার অসহায় কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,তথ্য প্রযুক্তি,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ