আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন (২য় পর্যায়) পিরোজপুরে ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। শুক্রবার পিরোজপুর সার্কিট হাউজে স্বাস্থ্যবিধি মেনে এক অনুষ্ঠানে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার এ চেক বিতরণ করেন প্রধান অতিথি মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম এমপি।
পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটির আহবায়ক গৌতম নারায়ন রায় চৌধুরী, সাবেক সভাপতি মাহামুদ হোসেন, মো. মুনিরুজ্জামান নাসিম আলী, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সদস্য সচিব এস এম রেজাউল ইসলাম শামীম।

চেক প্রদান অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, পিরোজপুর সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকি, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ পিরোজপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পিরোজপুর জেলার ৪৭ জন সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ১০ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,লাইফ স্টাইল,সারাদেশ