আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুরে স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পিরোজপুর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার সকালে জেলা বিএনপি কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শরিফ মনির সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও  জেলা বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ সভাপতি আবুল কালাম আকন, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, জেলা বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা যুবদলের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সাইদ, জেলা স্বেচ্ছাসেক দলের সাংগঠনিক সম্পাদক আসিফ জামাল খান, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির জনপ্রিয়তাকে আওয়ামীলীগ ভয় পায়। এই ভয় থেকেই সরকার দেশের সবচেয়ে জনপ্রিয়  জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। বিএনপি অতীতে যেমন জনগণকে সঙ্গে নিয়ে স্বৈরশাসন-গণতন্ত্র বিরোধী অপশক্তির চ্যালেঞ্জকে দৃঢ়তার সঙ্গে মোকাবেলা করে গণতন্ত্রকে পুনরুদ্ধার করেছে, ভবিষ্যতে ও জাতীয়-রাজনৈতিক সংকটে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গুরুত্বপূর্ণ ভূমিকা অব্যাহত রাখবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ