আজ- বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের শোক

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও দুক্ষ প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ দলের সিনিয়র নেতৃবৃন্দ। আজ সোমবার সকাল ০৯ টায় বরিশাল সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি কয়েকদিন ধরে বরিশাল সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসারত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭১ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে দুই মেয়ে, নাতি, নাতনী সহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন। শহরের পুরাতন ঈদগাহে আসর নামায শেষে প্রথম জানাজা এবং খামকাটা নিজ বাড়িতে মাগবিবের নামায শেষে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম.এ আউয়াল ও সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার এর সাক্ষরিত এক শোক বার্তায় গভীর শোক ও দুক্ষ প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবর রহমান খালেক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ জামাল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ নেতাকর্মীরা তার মৃত্যুতে শোক জানান।

উল্লেখ্য, বর্ষিয়ান নেতা শাহজাহান খান তালুকদার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন এবং তিনি দির্ঘদিন ধরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ