আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক

পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদার শনিবার বিকাল ৫.৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ নিবাসে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। রোববার সকাল ১০ টায় পুরাতন ঈদগাহ মাঠে জানাযা নামায শেষে শহরের পৌর কবরস্থানে তাকে দাফন দেয়া হয়। তিনি দির্ঘদিন ধরে বার্ধক্য জনিত কারনে অসুস্থ্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা ও দুই পুত্র সেহ অস্যংখ গুনগ্রাহী রেখে গেছেন।

হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদারের মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি ও ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল, সহ-সভাপতি ইমরান আহাম্মেদ সজিব, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার।

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল জানান, আব্দুল হাকিম হাওলাদার একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি যুদ্ধের সময় পাকিস্তানি সেনাবাহিনীর হাতে আটক হয়ে দির্ঘদিন বন্দি থেকে অনেক নির্যাতনের স্বীকার হয়েছিলেন। তিনি একজন প্রকৃত মুক্তিযোদ্ধা। তারপরেও আমরা তার নাম মুক্তিযোদ্ধাদের তালিকায় তুলতে পারিনি। আব্দুল হাকিম হাওলাদার একজন সাধারণ মানুষ হিসেবে জীবন কাটিয়েছেন। আব্দুল হাকিম হাওলাদার এর নামটি যাচাই বাচাই করে মুক্তিযোদ্ধাদের তালিকা ভুক্ত করার জন্য বর্তমান দায়িত্বরতদের অনুরোধ করেন।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন জানান, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদার একজন ভালো মানুষ ছিলেন। ব্যাক্তিগত জীবনে তিনি অনেক সাধারণ জীবন যাপন করে গেছেন। তিনি দির্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ