আজ- বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর জেলা যুবদলের মিছিলে পুলিশের বাঁধা

কেন্দ্রিয় যুবদলের নবনির্বাচিত নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে পিরোজপুর জেলা যুবদলের মিছিলে পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৯ মে) বেলা ১১ টায় পিরোজপুর শহরের হোটেল বিলাশের সামনে থেকে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মারুফ হাসানের পহ্ম থেকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে করা মিছিলটি পুলিশের বাঁধার মুখে পন্ড হয়ে যায়। মিছিলটি পুলিশী বাঁধার মুখে বিচ্ছিনা হয়ে পন্ড হয়ে যায়। এসময় উপস্থিত ছিলেন যুবদলের প্রচার সম্পাদক সালমান জাকির, ত্রাণ ও পুনঃর্বাসন বিষয়ক সম্পাদক রিয়াজ শিকদার, যুবদলের সম্পাদক পলাশ মাহমুদ, সম্পাদক শাকিল আকন, সদস্য মারুফ খান সহ জেলা যুবদলের নেতৃবৃন্দ।

এসময় কেন্দ্রিয় যুবদলের নব-নির্বাচিত সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না সহ নব-নির্বাচিত কমিটিকে স্বগত জানানো হয়। পাশাপাশি সারাদেশে ছাত্রদল যুবদলের নেতাকর্মীদের উপরে হামলা মামলার প্রতিবাদ জানানো হয় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সকল মামলা থেকে মুক্তির দাবী জানানো হয়।

 

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ