আজ- বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর ডিবির অভিযানে ক্রিষ্টাল মেথ আইস, ইয়াবা ও গাজা সহ দুই জন তালিকাভুক্ত মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের মূলগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ক্রিষ্টাল মেথ আইস, ইয়াবা ও গাঁজা সহ দুইজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার কারেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার ৫ মে দুপুরে সদর উপজেলার টোনা ইউনিয়নের মুলগ্রাম এলাকায় অভিযান চালিয়ে মোঃ ওমর ফারুকের বসত ঘরে অভিজান চালাইয়া ৪.৫ গ্রাম ক্রিষ্টাল মেথ আইচ ও ২০০ গ্রাম গাঁজাসহ ১২ টি মামলার আসামী এবং ২১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৬ টী মামলা সহ গ্রেপ্তারী পরোয়ানার আসামী মোঃ রেজাউল করিম কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া ওমর ফারুক মুলগ্রাম এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে এবং রেজাউল করিম ছোট খলিশাখালী এলাকার মাসুম হাওলাদারে ছেলে।

জেলা গোয়েন্দা শাখা উত্তরে কর্মরত অফিসার ইনচার্জ মো: জাকারিয়া জানান, পুলিশ সুপার পিরোজপুর জনাব মোহান্মদ সাইদুর রহমান পিপিএম স্যারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে মুলগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ১২টি মামলার আসামী ওমর ফারুক এর বসত ঘর থেকে ৪.৫ গ্রাম ক্রিষ্টাল মেথ আইচ ও ২০০ গ্রাম গাঁজা সহ এবং ৬টি মামলার আসামী মো: রেজাইল করিমকে ২১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়েছে। তাদের নামে মাদকদ্রব্য আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ