আজ- শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প মার্কায় প্রার্থী আরিফ হোসেন মনু

আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন আরিফ হোসেন মনু। আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করবেন মনু।বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী আরিফ হোসেন মনু পিরোজপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের সেখপাড়া এলাকার মৃত এম এ  আনোয়ার হোসেন ও রত্নগর্ভা খায়নুন্নেছার ছোট ছেলে। কাউন্সিলর পদপ্রার্থী আরিফ হোসেন মনু‘র বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী কামরুল হাসান, মেজভাই মো: ইকবাল হোসেন প্রতিরক্ষা মন্ত্রনালয়ের উপ-সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন, ছ্টে ভাই মো: মারুফ হোসেন বরিশাল জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বরত আছেন। আরিফ হোসেন মনু‘র বড়বোন আখতারুন্নেছা একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা, মেঝবোন পারভীন আক্তার একজন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা, সেঝবোন শামীমা আক্তার বাগেরহাটে অতিরিক্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে দায়িত্বরত আছেন, ছােটবোন মালেকা পারভীন সিনিয়র সহকারী সচিব হিসেবে কির্মরত আছেন।

৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আরিফ হোসেন মনু একজন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী শিক্ষাঅনুরাগী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

কাউন্সিলর পদপ্রার্থী আরিফ হোসেন মনু বলেন আসন্ন পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিজয়ী হতে পারলে ইভটিজিং, সন্ত্রাস ও মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবো। কোভিড-১৯ এ যেভাবে নিজের অর্থতহবিল থেকে ব্যাক্তিগত ভাবে যেভাবে মানুষকে সাহায্য করে পাশে ছিলাম তেমনি যে কোন সমস্যায় এলাকার মানুষের পাশে থেকে কাজ করবো।

পৌরনির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী ও বর্তমান পৌরমেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. হাবিবুর রহমান মালেক ও ২নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর আবুয়াল হোসেন সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নয়টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর (পুরুষ) পদে ৩০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এবারই প্রথম পিরোজপুর পৌরসভায় ইভিএমের মাধ্যমে ৯টি ওর্য়াডে মোট ৪৫ হাজার ১৮৫ জন ভোট প্রদান করবে। এর মধ্যে পুরষ ২২ হাজার ২০৫ এবং নারী ২২ হাজার ৯৮০ জন। ২৬ টি ভোটকেন্দ্রে আগামী ১৬ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ