আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন একটি লোকও অনাহারে থাকবে না …মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম বলেছেন, মনে রাখতে হবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন ততদিন একটি লোকও অনাহারে থাকবেনা, বিনা চিকিৎসায় মারা যাবেনা, ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগকেও আমরা মোকাবেলা করতে সক্ষম হয়েছি। ৪৫ লাখ ডোজ টিকা এসেছে। আরো টিকা আসবে। করোনাকালে একটি লোকও না খেয়ে মরেনি। করোনা মহামারিতে ক্ষতিস্থ মানুষের মধ্যে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুখ মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এ কথা বলেন।
তিনি আরো বলেন, সকল হাসপাতালে করোনার ইউনিট খোলা হয়েছে। যত দিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ। নিরাপদথাকবে বাংলাদেশ। শেখ হাসিনা দেশের মানুষ যেন না খেয়ে চিকিৎসা বঞ্চিত না হয় সেজন্য দিন রাত কাজ করে যাচ্ছেন।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মোঃ মাসুদুজ্জামান, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার প্রমুখ।

এসময় করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ জেলার ১ শত ৫০ পরিবহন শ্রমিক, ১ শত ৫০ অটোচালক, ২ শত ৩৫ দোকান কর্মচারী, নরসুন্দর, সুইপার, ধোপা এবং হোটেল শ্রমিকসহ মোট ৬ শত ৭৫ ব্যাক্তির মাঝে পিরোজপুরে প্রধানমন্ত্রীর উপহার (মানবিক সহায়তা) প্রদান করা হয়েছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ