আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

“প্রবীণদের যত্ন নিন, তাদের বার্ধক্যকে উপভোগ্য করে তুলুন।” …মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার,মঠবাড়িয়া সার্কেল

পিতা-মাতা,দাদা-দাদী সহ পরিবারের প্রবীণদের অবাধ্য হওয়া যাবে না। তাদের দেখাশোনা করতে হবে এবং ভরণ পোষণ দিতে হবে।এক সময় আমরাও প্রবীণ হয়ে যাব। আমরা যদি মুরুব্বিদের খেদমত না করি তাহলে বৃদ্ধ বয়সে আমরা উপভোগ্য বার্ধক্য আশা করতে পারবনা। শুক্রবার মঠবাড়িয়ার মূল ভূখন্ড থেকে সম্পূর্ণ আলাদা দ্বীপ মাঝেরচর পূর্ব পাড়া সাইক্লোন শেল্টার জামে মসজিদে জুম্মার নামাজ আদায় পূর্ব মূহূর্তে মুসল্লীদের উদ্দেশ্যে কথাগুলো বলেছেন মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম।

তিনি বলেন, মাঝের চরের মানুষ কেমন আছেন তা দেখার জন্যই মাহে রমজানে আপনাদের কাছে এসেছি। আমি যতটুকু জানি এখানকার মানুষ শান্তশিষ্ট। আপনারা আইন-শৃঙ্খলার প্রতি শ্রদ্ধাশীল। মাঝেরচরের তেমন কোন অভিযোগ আমাদের কাছে আসে না। এ সময় তিনি মাহে রমজানের তাৎপর্য নিয়েও আলোচনা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, আমি মঠবাড়িয়া-ভান্ডারিয়াকে মাদক,সন্ত্রাস এবং কিশোর গ্যাং মুক্ত করতে চাই। মাদক সম্পর্কে কোন তথ্য থাকলে আমাদের জানাবেন। তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে। মাদকের পাশাপাশি কেউ যদি অন্য কোন নেশায় আসক্ত হয় তাও আমাদের জানাবেন। তাদেরকে কাউন্সিলিং এর মাধ্যমে সঠিক পথে আনার চেষ্টা করবো। এসময় স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বেপারীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,বরিশাল বিভাগ,মিডিয়া,শিক্ষাঙ্গন,সারাদেশ