আজ- মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে অসহায় ১২০০ পরিবারকে শেখ এ্যানি রহমানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

জাতির পিতার ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে অসহায়, প্রতিবন্ধি ও পথশিশু ১২০০ পরিবারকে পিরোজপুর ১ আসনের সংরক্ষিত সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কজে মাঠে পিরোজপুর ১ আসনের সংরক্ষিত সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের পক্ষ থেকে এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার নেতৃত্বে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলির সদস্য এ্যাড. চন্ডি নরণ পাল এর সভাপতিত্বে প্রধান অতিথির উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি আব্দুস সালাম সিকদার। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য শাবান আলী, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক সামসুল আলম লিটন, যুবলীগ নেতা লিমন হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নাফি আল মুনান। এসময় জেলার যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবতার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে জাতির পিতার ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ করোনা মহামারীতে ধারাবাহিক জনসেবা মূলক কর্মসূচির অংশ হিসেবে শেখ এ্যানি রহমানের উদ্যোগে এ খাদ্য সামগ্রী সকলের মাঝে পৌঁছে দেয়া হয়েছে। করোনা মহামারীর ছোবলে সারা বিশ^ যখন বিপর্যস্ত তখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে এ দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা মতে কোন মানুষ না খেয়ে থাকবে না তাই সংরক্ষিত সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের ব্যাক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে আমরা হতদরিদ্র অসহায় কর্মহীনদের পাশে এসে দাঁড়িয়েছি। আমাদের এ খাদ্র সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ