আজ- শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু’র ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রূপালী ব্যাংক লিমিটেড হুলারহাট শাখার আয়োজনে ফলজ ও ঔষধী গাছের চারা রোপন ও বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রূপালী ব্যাংক লিমিটেড হুলারহাট শাখার আয়োজনে ফলজ ও ঔষধী গাছের চারা রোপন ও বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের বিভিন্ন স্থানে জাতির পিতার ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফলজ ও ঔষধী গাছের চারা রোপন ও বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ আলী আজম, রূপালী ব্যাংক লিমিটেড পিরোজপুরের জোনাল ম্যানেজার ফরহাদ হোসেন খান, রূপালী ব্যাংক লিমিটেড হুলারহাট শাখার ম্যানেজার মো: মিজানুর রহমান (সুমন), পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের শিক্ষক পরিষদের সাবেক সচিব সহকারী অধ্যাপক জনাব কাজী মো: জাহাঙ্গীর আলম সহ রূপালী ব্যাংকের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় ফলজ ও ঔষধী গাছের অর্ধ শতাধিক চারা রোপন ও বিতরণ করা হয়। বৃক্ষ রোপন ও বিতরণ শেষ কলেজ ক্যাম্পাসে ও সামনে সাধারণ মানুষদের মাঝে কয়েক শতাধিক মাক্স বিতরণ করা হয়।

রূপালী ব্যাংক লিমিটেড হুলারহাট শাখার ম্যানেজার মো: মিজানুর রহমান (সুমন) জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আমরা মসব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছি। ১৫ আগষ্ট জাতির পিতার ম্যুরালে পুষ্পমাল্য অর্পন, জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল, অসহায় পথশিশুদের মাঝে খাবার বিতরণ সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছি। মুজিব শতবর্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আমাদের কার্যক্রম চলমান থাকবে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,সারাদেশ