আজ- শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেগম খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি’র উপরে মামলা নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বিশেষ প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশী মামলার প্রতিবাদে আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষাভ মিছিল করেছে পিরোজপুরে ছাত্রদলের নেতৃবৃন্দ।

সোমবার দুপুরে সদর থানা ছাত্রদলের সদস্য সচিব রানা মল্লিক ও সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সচিব রাফি সিকদার মুন্না এর নেতৃত্বে দুপুরে শহরের বড় মসজিদ মোড় থেকে একটি মিছিল শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ রোড়ে গিয়ে পথ সভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রিয়াজ মাতুব্বর, জেলা ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক আবু নাহিদ, সহ প্রচার সম্পাদক মাহফুজ মীর, সহ সাংগঠনিক সম্পাদক সিপন হাওলাদার, সিকদার মল্লিক ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সেজান সরদার, শংঙ্করপাশা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জিসান মল্লিক, শারিকতলা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাকিব হালাদার প্রমুখ। এসময় ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি কটূক্তির প্রতিবাদে এবং কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশী হামলা-মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। অবিলম্বে কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতির নামে মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ