আজ- বৃহস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় বাস দূর্ঘটনায় নিহতদের পরিবারকে উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের অনুদান

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় বাস দূর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে ৫০ হাজার টাকা করে অনুদান দিয়েছে ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম। শনিবার বিকেলে নিহতদের পরিবারকে সদস্যদের হাতে ব্যক্তিগত তহবিল থেকে এ অর্থ তুলে দেন মিরাজুল ইসলাম। এছাড়া নিহতদের মৃতদেহ বাড়িতে আনার জন্য তার প্রতিষ্ঠিত মিরাজুল ইসলাম ফাউন্ডেশনের পক্ষ থেকে এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দেওয়া হয়।

শনিবার খুলনা -বরিশাল আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির ছত্রকান্দা এলাকায় মর্মান্তিক বাস দূর্ঘটনায় নিহত ১৭ জনের মধ্যে ৮ জনের বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায়। নিহত এসব যাত্রীদের মরদেহ বাড়িতে আনার পরে স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভাড়ি হয়ে উঠে। স্বজনরা ভীড় জমায় তাদের শেষ দেখার জন্য।

উল্লেখ্য, বাসার স্মৃতি পরিবহন সকাল ৯ টায় ৬০ থেকে ৭০ জন যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে ভান্ডারিয়া থেকে ছেড়ে যায়। সকাল পৌনে ১০ টার দিকে ঝালকাঠির ছত্রকান্দায় গেলে চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি পুকুরে পড়ে যায়। খবর পেয়ে বরিশাল, ঝালকাঠি, রাজাপুর ও ভান্ডারিয়া ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট উদ্ধার অভিযানে নামে। এ পর্যন্ত ৮ জন নারী, ৬ জন পুরুুষ ও ৩টি শিশু সহ ১৭ জনের লাশ উদ্ধার করে তারা। এ ঘটনায় আহত হয়েছে আরোও ৩০ জন।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ