আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় মাদক ব্যবসায়ীদের মুক্তির দাবীতে মানববন্ধন

পিরোজপুরের ভান্ডারিয়ায় বিপুল পরিমানে ইয়াবাসহ গ্রেফতার হওয়া মাদক ও হত্যা মামলার আসামী মাদক ব্যবসায়ী সহোদর দুই ভাইয়ের মুক্তির দাবীতে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বিকেলে ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টি (জেপি), জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সম্প্রতি গ্রেফতার হওয়া ভান্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভান্ডারিয়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদার এবং মামুনুর রশিদ সরদারকে জাতীয় যুব সংহতির নেতা দাবী করে তাদের গ্রেফতারের প্রতিবাদ করে এবং মুক্তির দাবী জানিয়ে উক্ত মানববন্ধন করা হয়।

মঙ্গলবার বিকেলে ভান্ডারিয়া উপজেলার পৌর বাসস্ট্যান্ডের কলেমা চত্বরে উপজেলা যুব সংহতির আহবায়ক মো. রেজাউল হক রেজভি জোমাদ্দারের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, যুব সংহতি নেতাকর্মীরা। এসময় বক্তারা দাবী করেন যুব সংহতির সদস্য সচিব মামুনুর রশিদ সরদার ও যুব সংহতি নেতা মাসুদ সরদারকে মিথ্যা ও হয়রানীমূলক মামলায় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, মাসুদ সরদারকে ভান্ডারিয়া থানার পুলিশ গত ৪ আগষ্ট রাত পোনে একটার দিকে ভান্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভান্ডারিয়া এলাকা থেকে ৩০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। অন্যদিকে, গত ২৩ আগষ্ট র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর একটি দল ঢাকা থেকে মামুন সরদারকে গ্রেফতার করে বরিশালের উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

ভান্ডারিয়া থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, ভান্ডারিয়া থানার পুলিশ মাসুদ সরদারকে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে। এছাড়া তার বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় একটি হত্যা মামলাসহ মাদক ও বিভিন্ন অপরাধে আরও ১১টি মামলা রয়েছে।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ