আজ- বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ

দেশের অন্যতম বৃহৎ রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া করা হয়। শনিবার দুপুরে রূপালী ব্যাংক লিমিটেড বঙ্গবন্ধু পরিষদ, গোপালগঞ্জ আঞ্চলিক পরিষদের সার্বিক তত্ত্বাবধানে রূপালী ব্যাংক লিমিটেডের সারাদেশের সকল আঞ্চলিক বঙ্গবন্ধু পরিষদ এর নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় রূপালী ব্যাংক লিমিটেড বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুজাত আলী জাকারিয়া, সাধারন সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা আল্লামা ইকবাল রানার নেতৃত্বে একে একে পুষ্পস্তবক অর্পন করেন পিরোজপুর আঞ্চলিক কমিটির সভাপতি মো: মিজানুর রহমান সুমন, সাধারন সম্পাদক সৈয়দ আরিফুর রহমানসহ বরিশাল, গোপালগঞ্জ, ফরিদপুর, ভোলা,পটুয়াখালি, রাজশাহী, পাবনা, বগুড়া, সিলেট, ময়মনসিংহ, জামালপুর, ফেনী, চট্টগ্রাম, চাঁদপুর, নারায়নগঞ্জ, নওগাঁ, স্থানীয় কার্যালয়, ঢাকা উত্তর ও ঢাকা দক্ষিনের আঞ্চলিক কমিটির সভাপতি সাধারন সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এসময় রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ জানান মানুষের মুক্তি ও মানবিক স্বাধীনতার জন্য কষ্ট ও আত্মত্যাগের শাশ্বত চেতনার মূর্ত প্রতীক বাঙালির প্রাণপ্রিয় নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগ্রাম ও কর্মের মধ্য দিয়ে যে দর্শন, নীতি ও আদর্শ আমাদের সামনে রেখে গেছেন তাকে অনুসরণ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলাদেশ বিনির্মানে সর্বদা কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন রূপালী ব্যাংক লিমিটেড বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ।

 

বিভাগ: অন্যান্য,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ