আজ- শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের নৌকা মার্কা নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আজমীর হোসেন মাঝি

স্টাফ রিপোর্টার : পিরোজপুর সদর উপজেলার ০৬ নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কা নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আজমীর হোসেন মাঝি। শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রতি প্রতিদ্বন্দি একাধিক প্রার্থীকে হারিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এনিয়ে শারিকতলা ডুমরিতলা ইউনিয়নে আজমীর হোসেন মাঝি’র ভোটার, কর্মী ও সমর্থদের মধ্যে ব্যাপক আনন্দ ও উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

আজমীর হোসেন মাঝি’র কর্মী সমর্থকরা জানান, গত ২১ শে জুন প্রথম ধাপের ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভেটে বিজয়ী হয়েছেন আজমীর হোসেন মাঝি। একাধিক প্রতিদ্বন্দিও সাথে প্রতিদ্বন্দিতা করে এলাকার সাধারণ মানুষদের দোয়া ভালোবাসা ও ভোটারদের ভোটে তিনি নির্বাচিত হয়েছেন। চেয়ারম্যান হওয়ার আগেও তিনি শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের উন্নয়নে বিভিন্ন সময়ে কাজ করেছেন। শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বিগত দিনেও তিনি এলাকার খেটে খাওয়া মানুষদের পাশে ছিলেন আগামীতেও তিনি ০৬ নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের উন্নয়নে সর্বাধিক ভূমিকা পালন করবেন।

নব-নর্বাচিত চেয়াম্যান আজমীর হোসেন মাঝি জানান, এলাকার সাধারণ মানুষদের নিয়ে কাজ করে যাবো। ০৬ নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের সকল ভোটার ও সমর্থকদের কাছে আমি দায়বদ্ধ। আমাকে বিজয়ী করে বিজয়ের আনন্দে মেতেছেন এলাকার মানুষরা আমি তাদেও পাশে থেকে কাজ করে যাবো। ০৬ নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, খেলার মাঠ, মসজিদ, মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠান সহ সকল ক্ষেত্রে এলাকার উন্নয়নে দায়িত্ব নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ