আজ- শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষের জন্য বাজারে ঘুরে অর্থ তুলছে পিরোজপুর জেলা বিএনপি’র নেতৃবৃন্দ

সিলেট ও সুনামগঞ্জের বানভাসি অসহায় মানুষদের সাহায্যের জন্য পিরোজপুরের বিভিন্ন বাজারে ঘুরে ঘুরে অর্থ তুলছে পিরোজপুর জেলা বিএনপি নেতৃবৃন্দ। আজ শুক্রবার (০১ জুলাই) সকালে এ কার্যক্রমের অংশ হিসেবে পিরোজপুর শহরের বাজার এলাকায় দোকানে দোকানে গিয়ে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের কথা তুলে ধরে বানভাসি মানুষের জন্য ত্রাণের ব্যবস্থা করার লক্ষেই তার এই অর্থ সংগ্রহ করেন।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমীর হোসেন, সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সদস্য এ্যাডভোকেট আবুল কালাম আকন, পৌর বিএনপির আহবায়ক শেখ শহিদুল্লাহ শহিদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান, জেলা জাসাস সভাপতি জাহিদ হাসান সহ জেলা বিএনপির নেতৃবৃন্দ।

পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমীর হোসেন জানান, অতীতেও সব দুর্যোগে বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে এবারও তার ব্যতিক্রম ঘটবে না। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার অতীত ত্রাণ তৎপরতাকে স্মরণে রেখেই ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের সব পর্যায়ের নেতাকর্মীকে দুর্গত মানুষের সাহায্যে উদ্ধার ও ত্রাণ কার্যক্রমে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছেন। এরই ধারাবহিকতায় পিরোজপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ সিলেট ও সুনামগঞ্জের বন্যাদুর্গতদের সাহায্যের জন্য সাধারন মানুষের কাছে গিয়ে সাহায্যে চাইতেছে। কয়েকদিন আগেই তিনি সিলেট ও সুনামগঞ্জের বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ কার্যক্রম পরিচালনা করতে গিয়ে দেখতে পেয়েছেন ঐ এলাকার মানুষে খুবই করুন অবস্থায় আছে এবং তাদের কাছে প্রয়োজনীয় ত্রাণ পৌঁচ্ছাছে না। তাই পিরোজপুর জেলা বিএনপি সহ প্রতিটি ইউনিটের নেতৃবৃন্দ বন্যাদুর্গতদের পাশে থাকার জন্যই এ কার্যক্রম চালাচ্ছে।

 

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,রাজনীতি,সারাদেশ