আজ- রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সুইডেনে পবিত্র কুরআন অবমাননার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সুইডেনে পবিত্র কুরআন অবমাননার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মুসল্লিরা। আজ শুক্রবার জুমার নামায শেষে কেন্দ্রিয় জামে মসজিদ চত্তর থেকে ওলামা মাশায়েক পরিষদের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল শেষে কেন্দ্রিয় জামে মসজিদ চত্তরে সমাবেশে মিলিত হয়। এসময় মুহুর মুহুর স্লোগানে মুসল্লিরা ক্ষোভে ফেটে পড়ে।

সমাবেশে বক্তব্য রাখেন ওলামা মাশায়েক পরিষদ পৌর শাখার সভাপতি মাওলানা বেলায়েত হোসেন, ওলামা মাশায়েক পরিষদ পৌর শাখার সাধারণ সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম সহ নেতৃবৃন্দ ও মুসল্লিরা।

এসময় পিরোজপুরের ধর্মপ্রান মুসল্লিরা সুইডেনে পবিত্র কুরআন অবমাননা করার তিব্র নিন্দু ও প্রতিবাদ জানান। মুসল্লিরা সরকারের কাছে বাংলাদেশ থেকে সুইডেনের পন্য বর্জনের দাবী জানান তারা। পবিত্র কোরআনের অবমাননায় প্রতিটি মুসলমানের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। কেবল মুসলমান নয় পৃথিবীর কোনো ধর্মপ্রাণ মানুষ ধর্মের অবমাননা মেনে নিতে পারে না। কেবল বাংলদেশ নয়, গোটা বিশ্বের মুসলমানরা এই কোরআনের অবমাননায় ক্ষুব্ধ। দেশের শতকরা ৯৩ শতাংশ মানুষ মুসলমান। তাই সুইডেনের রাষ্ট্রদূতকে তলব করে প্রতিবাদ করার জোর দাবি জানাচ্ছি।

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ নিউজ,ফিচার,বরিশাল বিভাগ,ব্রেকিং নিউজ,মিডিয়া,লাইফ স্টাইল,সারাদেশ